মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এইচএসসি শিক্ষার্থীদের বিক্ষোভ, হামলায় আহত ৬ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সাজিদের বোনকে চাকরি দিল জবি বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষকে কৃষকের স্বার্থে কাজ করতে হবে : স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা ফ্যাসিস্ট শেখ হাসিনার উদ্দেশ্যই ছিল জনগণের টাকা মেরে বিদেশে পাচার করা : রিজভী নিরীহ লোকের বিরুদ্ধে মামলা করলে ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা জেড আই খান পান্নার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা সাবেক আইনমন্ত্রীর এপিএস রাশেদুল ৫ দিনের রিমান্ডে শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ডিগ্রিতে অটোপ্রমোশন ও এইচএসসিতে বৈষম্যহীন ফলের দাবিতে শাহবাগে শিক্ষার্থীদের অবস্থান জুলাই বিপ্লবে আহতদের চিকিৎসা ও পুনর্বাসনে সরকার প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা শেখ হাসিনা বাংলাদেশকে গণকবরে পরিণত করেছিল : রিজভী মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার বুধবার শাহবাগে নতুন কর্মসূচি, সেশনজট ও হয়রানি থেকে মুক্তি চাই ডিগ্রি শিক্ষার্থীরা বন্দরের কার্যক্রমে অটোমেশন ও লজিস্টিক সুবিধা বৃদ্ধির আহ্বান ঢাকা চেম্বারের ইসরাইল ইরানের পারমাণবিক বা তেল স্থাপনায় আঘাত করবে না : ইসরাইল
বিজ্ঞপ্তি
সংবাদদাতা আবশ্যক : ঝালকাঠি, পিরোজপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, রাঙ্গামাটি, সিলেট, সুনামগঞ্জ, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, বগুড়া, চুয়াডাঙ্গা, যশোর জেলা প্রতিনিধি আবশ্যক। দেশের সকল উপজেলা ও সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা আবশ্যক। আগ্রহীরা DailyNayaKantha@gmail.com ই-মেইল ঠিকানায় আবেদন করুন।    সংবাদদাতা আবশ্যক : ঝালকাঠি, পিরোজপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, রাঙ্গামাটি, সিলেট, সুনামগঞ্জ, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, বগুড়া, চুয়াডাঙ্গা, যশোর জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীরা DailyNayaKantha@gmail.com ই-মেইল ঠিকানায় আবেদন করুন।    সংবাদদাতা আবশ্যক : ঝালকাঠি, পিরোজপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, রাঙ্গামাটি, সিলেট, সুনামগঞ্জ, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, বগুড়া, চুয়াডাঙ্গা, যশোর জেলা প্রতিনিধি আবশ্যক। দেশের সকল উপজেলা ও সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা আবশ্যক। আগ্রহীরা NayaKantha24@gmail.com ই-মেইল ঠিকানায় আবেদন করুন। 

‘নয়াকন্ঠ’ অনলাইনে সংবাদদাতা আবশ্যক

সংবাদ বিজ্ঞপ্তি
আপডেট : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪, ৩:১৯ অপরাহ্ন

পাঠকপ্রিয় ‘নয়াকন্ঠ’ অনলাইন বিভাগে বাংলাদেশের সকল উপজেলা, থানা ও সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যায়ে সংবাদকর্মী/সংবাদদাতা আবশ্যক।

পদবীসমূহ: প্রতিটি বিভাগের জন্য ব্যুরো প্রধান, জেলা, উপজেলা প্রতিনিধি, স্টাফ রিপোর্টার, শিক্ষানবিশ রিপোর্টার,  শিক্ষানবিশ সহ-সম্পাদক, কলেজ এবং বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

এছাড়া ঝালকাঠি, পিরোজপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, রাঙ্গামাটি, সিলেট, হবিগঞ্জ, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, বগুড়া, চুয়াডাঙ্গা, যশোর জেলা প্রতিনিধি আবশ্যক। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে কাজ করার আগ্রহ থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয়/শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক/সমমান ডিগ্রিধারী হতে হবে। (গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের অগ্রাধিকার)। [সাংবাদিকতা পেশায় অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতার শর্ত শিথিল। অধ্যয়নরত শিক্ষার্থীরাও শর্ত সাপেক্ষে আবেদন করতে পারবেন।]

পৃথিবীর যেকোনো দেশে অবস্থানরত বাংলা ভাষাভাষী (প্রবাসী) বাঙালি গল্প, কবিতা, উপন্যাস, প্রবন্ধ-কলাম লেখা-লেখিতে আগ্রহীরা লেখা পাঠাতে পারবেন এবং সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারবেন।


মাল্টিমিডিয়া বিভাগে কিছু সংখ্যক দক্ষ প্রতিনিধি প্রয়োজন

পদের নাম : মাল্টিমিডিয়া রিপোর্টার, ভিডিও এডিটর, ভয়েস আর্টিস্ট ও স্ক্রিপ্ট রাইটার। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে কাজ করার ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয়/শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক/সমমান ডিগ্রিধারী হতে হবে। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।‍ [সাংবাদিকতা পেশায় অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতার শর্ত শিথিল। অধ্যয়নরত শিক্ষার্থীরাও শর্ত সাপেক্ষে আবেদন করতে পারবেন।]

কাজের ধরন ও অভিজ্ঞতা: মোবাইল জার্নালিজম, ফিল্ড রিপোর্টিং ও ফেসবুক লাইভে পারদর্শী হতে হবে। ভিডিওগ্রাফি, এডিটিং এবং গ্রাফিকস এর প্রাথমিক ধারণা এবং সাবলীলভাবে বাংলা বলার সক্ষমতা থাকতে হবে। সমসাময়িক জাতীয় ও আন্তর্জাতিক ঘটনাবলী, ইতিহাস, সামাজিক ইস্যু, ব্যবসায়, শিল্প সংস্কৃতি, ক্রীড়া ও চারপাশের ঘটনাপ্রবাহ সম্পর্কে ওয়াকিবহাল থাকা।

অতিরিক্ত যোগ্যতা ও অভিজ্ঞতা: মাইক্রোসফট অফিসসহ কম্পিউটারের বেসিক অ্যাপ্লিকেশনের ধারণা। ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরির প্রয়োজনে গবেষণা, অনুবাদ ও সম্পাদনা করতে এক্সপার্ট হতে হবে। ফেসবুক, ইউটিউবসহ অন্য সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে যথাযথ প্রক্রিয়ার কনটেন্ট আপলোড করা জানতে হবে। এছাড়া সোশ্যাল মিডিয়ার কপিরাইট পলিসি, কপিরাইট ক্লেইম ও স্ট্রাইক ইস্যু সম্পর্কে পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে।

দায়িত্বসমূহ : 
১. সমসাময়িক জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ে কনটেন্ট তৈরি করা ।
২. সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ ইভেন্ট কাভার ও উপস্থাপনা ।
৩. ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরির প্রয়োজনে গবেষণা, অনুবাদ ও সম্পাদনা করা ।
৪. গ্রাফিক্স ডিজাইনার ও ভিডিও এডিটরদের সাথে টিম ওয়ার্কের মাধ্যমে কোয়ালিটি কন্টেন্ট তৈরি নিশ্চিত করা।
৫. অন্যান্য টিমের সঙ্গে সমন্বয় করে কাজ করা।
৬. কনটেন্ট তৈরির জন্য নিত্য নতুন আইডিয়া উদ্ভাবন করা।

মাসিক সম্মানী ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে ও প্রতিষ্ঠানটির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন জমা দেওয়ার নিয়ম: আগ্রহী প্রার্থীদের ৩১ জানুয়ারীর মধ্যে অভিজ্ঞতার সনদপত্র, পূর্ণাঙ্গ বায়োডাটা, জাতীয় পরিচয়পত্র ও দুই কপি সদ্য তোলা ছবিসহ আবেদনপত্র নিম্ন ঠিকানায় প্রেরণ করতে হবে।

মানবসম্পদ বিভাগ, নয়াকন্ঠ
১০ নয়াপল্টন, পল্টন, ঢাকা।
মোবাইল: ০১৯১১-৩৩০০৪৬ (WhatsApp)
ই-মেইল: NayaKantha24@gmail.com

অথবা অনলাইনে NayaKantha24@gmail.com ই-মেইল ঠিকানায় অভিজ্ঞতার সনদপত্র, পূর্ণাঙ্গ সিভি, জাতীয় পরিচয়পত্র ও এক কপি সদ্য তোলা ছবিসহ আবেদন করতে পারবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর